বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ. চট্টগ্রাম ৩৯ নং ওয়ার্ডের নেতা সাদমান আজম আসিফ এর শুভ জন্মদিন সম্পন্ন

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৬ জন দেখেছেন

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

চট্টগ্রামের ইপিজেড থানাধীন বন্দরটিলা আলিশা নগর এলাকার বিশিষ্ট সমাজ সেবক ও ৩৯ নং ওয়ার্ডের বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা সাদমান আজম আসিফ এর ৩১তম জন্মদিন পালন করা হয়েছে।

গত ০৩ ফেব্রুয়ারি রোজ শনিবার ২০২৪ নিজ এলাকার৷ আলিশাহ এন্ড আমানত শাহ এন্টারপ্রাইজ,নিজ অফিসে দলীয় নেতা কর্মী রাজনৈতিক নেতাকর্মী সহযোগী ও স্থানীয় আওয়ামী লীগ ,যুবলীগ ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী ব্যবসায়ী সংগঠনের নেতাকর্মীরা মিলে সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ফুল দিয়ে জম্মনদিনের শুভেচ্ছা জানাতে থাকে।

তাদের অফুরন্ত ভালবাসায় সিক্ত হন সাদমান আজম আসিফ। বিকেলে আওয়ামী লীগ দলীয় নেতৃবৃন্দের উদ্যোগে বিশেষ আয়োজনে জন্মদিন পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইপিজেড থানা বঙ্গবন্ধু ঐক্য যুব ও ছাএ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃ বৃন্ধসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জম্মদিনের শুভেচ্ছা বিনিময়ে সাদমান আজম আসিফ উপস্থিত সকলের উদ্দেশে বলেন আমি মুসলিম পরিবারের সন্তান, ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম এখনো রাজনীতির সাথে সম্পৃক্ত আছি । আপনারা আমার জন্য দোয়া করবেন এলাকার সমাজসেবা মূলক কাজে সর্বদা যেন নিজেকে নিয়োজিত রাখতে পারি । সকলের বিপদে আপদে যেন সর্বদাই পাশে থাকতে পারি এই দোয়া করবেন । ইনশাল্লাহ,আমি আপনাদের সকলের বিপদে-আপদে সর্বক্ষণ পাশে আছি থাকবো ইনশাআলআহ ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com