শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

বড়লেখায় মন্দিরে চুরির ঘটনায় চোরাই মালামালসহ গ্রেফতার ১

লুৎফুর রহমান (রানা) শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

লুৎফর রহমান রানা শ্রীমঙ্গল মৌলভীবাজার জেলা প্রতিনিধি।

 

মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন গ্রামতলার কালিবাড়ি মন্দিরে চুরির ঘটনায় চোরাই মালামালসহ রনি মিয়া(২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে বড়লেখা থানা পুলিশ।

 

গতকাল(১৬ জানুয়ারি) রাত সাড়ে ৭ ঘটিকার সময় গ্রামবাসীদের সহায়তায় গ্রামতলায় ভাড়া বাসা থেকে আসামিকে গ্রেফতার করা হয়। এসময় তল্লাশি করে তার হেফাজত থেকে মন্দির থেকে চুরি হওয়া বিভিন্ন মালামাল এবং তালা ভাঙার যন্ত্রপাতি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রনি মিয়া গ্রামতলা কালী মন্দিরের পাশেই ভাড়া বাসায় বসবাস করতো। তার মূল বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার শাহজাদপুর গ্রামে।

 

বড়লেখা থানা সূত্রে জানা যায়, গত ৮ জানুয়ারি দিবাগত রাতে গ্রামতলা গ্রামের শ্রী শ্রী কালিবাড়ি মন্দির এবং মন্দিরের অফিস কক্ষের দরজা ভেঙে ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ জানান, কালিবাড়ি মন্দিরে চুরির ঘটনার পর থেকেই আমরা তদন্ত শুরু করি। গতকাল রাতে আমাদের গোপন সোর্স এবং গ্রামবাসী সহায়তায় চুরির ঘটনার সাথে জড়িত রনি মিয়া নামে একজনকে গ্রেফতার করি। সে কালী মন্দিরের পাশেই ভাড়া বাসায় বসবাস করত। জিজ্ঞাসাবাদে সে তার মূল বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানায় বলে জানায়। আমরা তার ভাড়া বাসায় তল্লাশি করে চুরির কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ চোরাই মালামাল উদ্ধার করি।

এই ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আজ সকালে আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com