বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

ফরিদপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত, আহত একজন।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮৫ জন দেখেছেন

 

সেক মোহাম্মদ আফজাল,বিশেষ প্রতিনিধি ফরিদপুরঃ

ফরিদপুর বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের মশাউজান নামক স্হানে ফরিদপুর থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন ঢাকা মেট্রো ব-১৫-৮৩৬১ এবং  ফরিদপুর গামী একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনা স্থলেই রবিউল ইসলাম (২৫)  পিতা কালাম শেখ নিহত হয় মোটরসাইকেলে থাকা সুজন হোসেন  পিতা এখলাস হোসেন  নামের একজন আহত হয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে, নিহত রবিউলের বাড়ি নিখুরদী এবং আহত সুজনের বাড়ি চর নিখুরদী ফরিদপুর সদর উপজেলায়।

১৬ ফেব্রুয়ারী সকাল সাড়ে সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে, ঘটনার বিবরনে  জানাযায় ফরিদপুর থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহন বেপরোয়া ভাবে একটি ট্রাককে ওভারটেক করার সময় মোটরসাইকেলকে চাকায় পিষ্ট করে ২০ ফুট পর্যন্ত থেঁতলে নিয়ে যায় এবং বাসের চাকায় মোটরসাইকেলটি আটকে গেলে বাস চালক গাড়ী বন্ধ করে পালিয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিস ঘটনা স্থলে আসে তার কিছুক্ষণ পরে গাড়িতে আগুন দেখতে পেয়ে  ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে পর্যাপ্ত পরিমানে পানি না-থাকার কারণে গাড়িটির সমস্ত কিছু  পুড়ে যায়।

এব্যপারে উপস্থিত জনতার নিকট জানতে চাইলে তারা বলেন মোটরসাইকেলের পেট্রোল থেকে আগুন লাগতে পারে ধারণা করা হচ্ছে।

এই দুর্ঘটনার কারনে দূরপাল্লার গাড়ি প্রায় দুই ঘন্টা বন্ধ থাকে ফলে যাত্রীদের চরম  ভোগান্তির সৃষ্টি হয়, পরে থানা পুলিশের একটি টিম  লাশ সরিয়ে গাড়ি চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com