মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

পিপিএম-সেবা পদকে ভূষিত হওয়ায় রাজশাহীর পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল)-কে প্রাণঢালা অভিনন্দন

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭১ জন দেখেছেন

 

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মো: সাইফুর রহমান, পিপিএম এবং সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল), রাজশাহী জনাব মো: সোহেল রানা, প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) সেবা পদক-২০২৩ লাভ করার গৌরব অর্জন করেন। অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ পুলিশি কার্যক্রম, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচারণের প্রশংসনীয় অবদানের জন্য তাঁরা এই পদকে ভূষিত হলেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পুলিশ সপ্তাহ ২০২৪-এর প্রথম দিন ২৮ শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. তাঁদের এই পুরষ্কার প্রদান করবেন।
উল্লেখ্য, পুলিশ সুপার জনাব মো: সাইফুর রহমান, পিপিএম ইতিপূর্বে নাটোর জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি পিরোজপুর জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচার-এ স্মাতক ও স্মাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ২৭তম বিসিএস-এর মাধ্যমে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ তিনি পূর্বেও বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পুরস্কার প্রেসিডিন্ট পুলিশ মেডেল (পিপিএম) প্রাপ্তির গৌরব অর্জন করেন।
অন্যদিকে সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল), রাজশাহী মো: সোহেল রানা ৩৭তম বিসিএস-এর মাধ্যমে ২০১৯ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার নিজ জেলা ঝিনাইদহ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাইক্রোবায়োলজি-তে স্মাতক ও স্মাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

তাঁদের এই পদকপ্রাপ্তিতে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com