মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

পাট ও বস্ত্র মন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আলমগীরের ফুলেল শুভেচ্ছা

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৯ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্র মন্ত্রালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির নানককে ফুলের তোড়া দিয়ে বরণ ও শুভেচ্ছা জানান জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চৌদ্দগ্রামের চিওড়ার কৃতিসন্তান, বিশিষ্ট ব্যবসায়ি সাইফুদ্দিন আলমগীর।

গত রবিবার বিকাল ৫টায় জার্মানীর ফ্রাঁংফুটে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জার্মান বাংলাদেশের রাষ্ট্রদুত মো: মোশারফ হোসেন ভূঁইয়া, জার্মান আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম শাবু, সহ-সভাপতি রিপন আহমেদ, আব্বাস চৌধুরী ও বীরমুক্তিযোদ্ধা মো: খসরু আহমেদ সহ জার্মান আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আলমগীর অনুষ্ঠানে তার বক্তব্যে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে রুপান্তরিত হয়েছে। যারা দেশকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে তাদের প্রতিহত করতে আমরা সবসময় প্রস্তুত রয়েছি।’ তিনি আরো বলেন, গত ১৫ বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে, যা পৃথিবীর ইতিহাসে অনন্য ও বিরল। তাই আসুন ঐক্যবদ্ধ জাতি গঠনে সকলে এগিয়ে আসি।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com