বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

নির্বাচনী প্রচারণায় শেষ সময়ে ব্যস্ত সময় পার করছেন নওগাঁ জেলা পরিষদ সদস্য প্রার্থী জাকির

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২২৪ জন দেখেছেন

মোস্তফা প্রামানি, স্টাফ রিপোর্টারঃ 

আগামী ১৭ অক্টোবর (সোমবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ জেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে শেষ সময়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ১০ নাম্বার ওয়ার্ডের সদস্য প্রার্থী যুবলীগ নেতা জাকির হোসেন। তিনি জেলা পরিষদ নির্বাচনে ১০ নাম্বার ওয়ার্ডের সদস্য পদে হাতি মার্কা নিয়ে লড়ছেন। ভোট পাওয়ার আশায় কাক ডাকা ভোর থেকে শুরু করে রাত পর্যন্ত জাকির হোসেন ছুটে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।

 

জানা যায়, রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ এবং নওগাঁ সদরের শৌলগাছি ও চন্ডিপুর দুই ইউনিয়ন নিয়ে জেলা পরিষদের ১০ নাম্বার ওয়ার্ড গঠিত। এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৩২ জন। এ নির্বাচনে ১০ নাম্বার ওয়ার্ডের সদস্য প্রার্থী পদে জাকির হোসেন হাতি মার্কা নিয়ে এবং আব্দুল মান্নান তালা মার্কা নিয়ে ও হাসিবুল হাসান মিলন টিউবওয়েল মার্কা নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করছেন।

খোঁজ নিয়ে জানা যায়, জেলা পরিষদ নির্বাচনে ১০ নাম্বার ওয়ার্ডের সদস্য পদে মোট তিন প্রার্থীর মধ্যে জনপ্রিয়তার শীর্ষে সদস্য প্রার্থী জাকির হোসেনের নাম শোনা যাচ্ছে। অনেক ভোটাররা জানায়, তিন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করলেও হাতি মার্কা প্রার্থী জাকির ছাড়া সদস্য পদে আর দুই প্রার্থীকে তেমন ভোটের মাঠে দেখা যায়নি।

জেলা পরিষদ নির্বাচনে ১০ নাম্বার ওয়ার্ডের সদস্য প্রার্থী জাকির হোসেন বলেন, দলীয় সমর্থনে এ নির্বাচনে অংশ নিয়েছি। ভোটের মাঠে ভোটাদের ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি বিপুল ভোটে নির্বাচিত হবো।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com