বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

নিয়ামতপুরে মিটার চোর গ্রেপ্তার, উদ্ধার ৮ মিটার

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর নিয়ামতপুরে বোরো মৌসুমে পল্লী বিদ্যুতের মিটার চুরির মাধ্যমে অভিনব কায়দায় টাকা আদায় করছে গ্রাহকের কাছ থেকে। এমনি অভিযোগের পরিপ্রেক্ষিতে নিয়ামতপুর থানা পুলিশ অভিযান পরিচালনা করে চোর চক্রের একজনকে আটক করেছে। আটক জাহান আলী বাবু(৪৫) বগুড়া জেলার আদমদিঘী উপজেলার বড় আখিড়া গ্রামের বাসিন্দা।
আটকের বিষয়টি প্রেস রিলিজে নিশ্চিত করেছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান।
প্রেস রিলিজে তিনি জানান, চুরি যাওয়া মিটারের বৈদ্যুতিক খুঁটিতে একটি সিরিয়াল নাম্বার ও মোবাইল নাম্বার সম্বলিত সাদা কাগজ পলিথিনে মুড়িয়ে রেখে যেতেন। পরে মিটার চোর একটি বিকাশ নাম্বার দিয়ে মিটার প্রতি ১০ থকে ২০ হাজার টাকা নিয়ে মিটার ফেরত দিতেন ওই চোর। তিনি আরও জানান, ৪ এপ্রিল মিটার চুরি নিয়ে থানায় এজাহার হলে জেলা পুলিশ সুপার রাশিদুল হকের সার্বিক তত্বাবধানে নিয়ামতপুর থানা পুলিশের চৌকস পুলিশের অভিযানে জেলার সাপাহার উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয় এবং তার কাছে থাকা ৮ টি মিটার উদ্ধার করা হয়।
নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি নওগাঁ -১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার বলেন, চলতি বোরো মৌসুমে উপজেলা থেকে প্রায় ৫০ টি মিটার চুরির ঘটনা ঘটেছে।
এদিকে মিটার চুরির ঘটনায় ব্যক্তগত ডিপ টিউবওয়েলের মালিক উজ্বল মন্ডল বলেন, মঙ্গলবার রাত ১২ টার দিকে মিটার চুরির ঘটনা ঘটে। এতে বিদ্যুৎ চলে যায়। পরে গিয়ে দেখি মিটার চুরি হয়ে গেছে। ভরা মৌসুমে মিটার চুরি হওয়ায় বিপাকে পড়তে হচ্ছে।
তবে মিটার চুরির সাথে জড়িত চোর ধরা পড়ায় এলাকায় কিছুটা স্বস্তি বিরাজ করছে।
ওসি জানান, আটক চোরকে আদালতে পাঠানোর হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com