সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে এক মহিলার লাশ উদ্ধার

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৮১ জন দেখেছেন

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টারঃ

 

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের আন্ধারুপাড়া গ্রামের পাকা রাস্তার পাশে ধান ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,২০ নভেম্বর রোববার সন্ধ্যার দিকে হঠাৎ এক ব্যক্তি ক্ষেতের আইলে ওই নারীর পা দেখে খবর দেয় গ্রামবাসীকে। স্থানীয়রা ঘটনাস্থলে এসে থানা পুলিশকে খবর দেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে আন্ধারুপাড়া গ্রামের মৃত নাজমুল হকের পুত্র সম্রাটের ধানের ক্ষেত থেকে ওই নারীর লাশ উদ্ধার করে। এ সময় লাশের পাশে পড়ে থাকা ভ্যানিটি বেগ উদ্ধার করে জাতীয় পরিচয়পত্র দেখতে পায় পুলিশ। পরিচয়পত্রে তার নাম নাজমা, স্বামী: আলী আকবর, মাতা: অজুফা বেগম, জন্ম তারিখ: ২৬ মার্চ ১৯৮৭, গ্রাম: বাইমাইল পূর্ব, ডাকঘর: কাশেম কটন মিলস, গাজীপুর সদর, গাজীপুর।

অতিরিক্ত পুলিশ সুপার ( নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের সন্দেহ এই নারীকে হত্যা করে আনুমানিক দুইদিন আগে এখানে ফেলে রাখা হয়েছে। গলায় শ্বাসরোধের চিহ্ন দেখা গেছে।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক সাংবাদিকদের বলেন- এই নারী কখনো নাজমা আবার কখনো হাওয়া বা নূপুর নামে পরিচিত। তাকে হত্যা করা হয়েছে। তার স্বামীর নাম আলী আকবর, মাতা অজুফা বেগম, সে নালিতাবাড়ী উপজেলার কেন্দুয়াপাড়া গ্রামের বাসিন্দা। তার দুই সন্তান রয়েছে। তবে অনেক আগেই এই দুই শিশু সন্তান ও স্বামীর সংসার ছেড়ে চলে যায় এই নারী। লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বুঝা যাবে তার হত্যার রহস্য। রহস্য উদঘাটনে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com