শনিবার, ১১ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

নাটোরের সিংড়ায় ৬ জন পর্নোগ্রাফি ব্যবসায়ী গ্রেফতার

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১৭৮ জন দেখেছেন

নাটোরের সিংড়া উপজেলা থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৬ জন পর্নোগ্রাফি বিক্রেতাকে আটক করেছে র‍্যাব-৫।

গতকাল রাতে উপজেলার কালীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটক কৃতরা হলেন উপজেলার কালীগঞ্জ গ্রামের মৃত ছহির উদ্দিন প্রামানিকের ছেলে আব্দুল মজিদ, মল্লিকা পাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে রানা প্রামানিক, বড় গাছা এলাকার রমনি সরকারের ছেলে অসীম কুমার, বরেন্দ্র নাথের ছেলে গোবিন্দ কুমার, সনাতন চন্দ্র সুত্র ধরের ছেলে সজল কুমার সুত্রধর এবং পুর্ব বাহাদুর পুর গ্রামের বলরাম হালদারের ছেলে বকুল হালদার।

আজ দুপুরে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এসব তথ্য জানান।র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে র‍্যাবের একটি দল উপজেলার কালিগঞ্জ বাজারে অভিযান চালায়।

এ সময় বাজারের বিভিন্ন দোকান থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রয় করার আলামত পাওয়া যায়।পরে তাদের ব্যাবহৃত কম্পিউটার ও অন্যান্য সরঞ্জামাদি জব্দ ও তাদের আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক কৃতরা জব্দ কৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘ দিন ধরে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। এ ঘটনায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে সিংড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com