শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

নাটোরের বাগাতিপাড়ায় ভোক্তা অধিকারের অভিযান, দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা

বেল্লাল হোসেন বাবু, নাটোর:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৩৩৭ জন দেখেছেন

বেল্লাল হোসেন বাবু, নাটোর:

 

নাটোরের বাগাতিপাড়ায় অভিযান চালিয়ে খাদ্যদ্রব্যে ক্ষতিকার দ্রব্য মিশণের মাধ্যমে ভেজাল পণ্য তৈরী, অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন বা প্রক্রিয়াকরণের অপরাধে ২ টি প্রতিষ্ঠানকে নয় হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবারে ওই অভিযান চালানো হয়। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর ওই অভিযানে অংশ নেন। ওই জরিমানার মোট পরিমান নয় হাজার টাকা।

সকাল ১১:০০ টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় প্রশাস‌নিক ব্যবস্থায় বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর এলাকায় অবস্থিত সবুজ কনফেকশনারী (স্বত্বাধিকারীঃ সবুজ আহম্মেদ) ) ৩৭ ধারায় পণ্যের মোড়ক ইত্যাদি যথাযথ ব্যবহার না করার অপরাধে ৫,০০০/=, এবং একই বাজার এলাকায় অবস্থিত সিয়াম কনফেকশনারিকে (স্বত্বাধিকারী: আশিকুর রহমান মিঠু) ৫১ ধারায় মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্য সংরক্ষণ করার অপরাধে ৪,০০০/=, টাকাসহ সর্বমোট ৯,০০০/= (নয় হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এর পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়।

নাটোর জেলার বাগাতিপাড়া থানার একটি চৌকশ পুলিশ টিমের সহায়তায় উপর্যুক্ত অ‌ভিযা‌নটি প‌রিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, নাটোর জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক জনাব মোঃ মেহেদী হাসান তানভীর উক্ত অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com