শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন

নলডাঙ্গায় র‌্যাবের অভিযানে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে গ্রেফতার ৫ জন

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৭১ জন দেখেছেন

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক :

 

নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরা, চাঁদপুর ও ঠাকুর লক্ষীকুল বাজারে অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৫ জনকে আটক করেছে র‌্যাব-৫সিপিসি-২ নাটোর ক্যাম্পের স্পেশাল একটি টিম।

 

গতকাল ১৩ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৪ টা ৩০ মিনিট থেকে রাত্রি ৮ টা পর্যন্ত পরিচালিত অভিযানে উপজেলার বিভিন্ন বাজার থেকে তাদের কম্পিউটার সহ আটক করা হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৩ ডিসেম্বর মঙ্গলবার র‌্যাব-৫ সিপিসি ২ এর একটি অপারেশন দল কোম্পানী অধিনায়ক ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলামের নেতৃত্বে উপজেলার খাজুরা বাজার, চাঁদপুর বাজার ও ঠাকুর লক্ষীকুল বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

 

এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রয় করার অভিযোগে খাজুরা গ্রামের মোনায়েম ফকিরের ছেলে মনিরুল ইসলাম (২৭), চাঁদপুর গ্রামের ভূপেন চন্দ্রর ছেলে বিদ্যুৎ কুমার (৩২), আজিজুর রহমানের ছেলে আল- আমিন (২২), কুচকুড়ি গ্রামের মৃত মনসুর রহমানের ছেলে শাহিন আলম (৩০) এবং ঠাকুর লক্ষীকোল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান বিদ্যুৎ (৩২)কে আটক করে।

এ সময় পর্নোগ্রাফি সংরক্ষণ কাজে ব্যবহৃত পাঁচটি কম্পিউটার জব্দ করা হয়। র্যাব আরো জানায় , তারা জব্দকৃত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। এ ঘটনায় নলডাঙ্গা থানায় “পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com