শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

নলডাঙ্গায় নৌকার প্রার্থী শিমুলের গণসংযোগ

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

 

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃপ্রতীক বরাদ্দের তৃতীয় দিনে নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের বিভিন্ন পাড়া-গ্রামে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল গণসংযোগ করেছেন। পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী বুধবার (২০ডিসেম্বর) সকাল থেকেই তিনি ব্রহ্মপুর ইউনিয়নের ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-২ আসনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম শিমুল মনোনয়ন পাওয়ার পর থেকেই অন্যান্য ইউনিয়নের ন্যায় ব্রহ্মপুর ভোটারদের মাঝে ব্যপক উৎসাহ-উদ্দিপনা দেখা দেয়। দলীয় নেতৃবৃন্দ কে সঙ্গে নিয়ে ইউনিয়নের শাঁখারি পাড়ার মোড় থেকে গণসংযোগ আরম্ভ করেন তিনি । এরপর ইউনিয়নের বিভিন্ন মোড়ে মোড়ে পথসভা করে প্রচারনা করেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিমুল বলেন,ভোটারদের যেমন সারা পাচ্ছি তাতে করে আমি জয়ের ব্যাপারে শত ভাগ আশাবাদী।

এসময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর, সহ-সভাপতি আমিনুল ইসলাম হাদু, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তফা মাসুদ, নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি, নলডাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও নলডাঙ্গা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শিরিন আক্তার, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, নাটোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বার মৃনা, ব্রহ্মপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন সহ দলীয় নেতা-কর্মী ও সাংবাদিকবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com