শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

নলডাঙ্গায় নাটোর মুক্ত স্কাউট গ্রুপের ২য় ডে ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশক
  • আপডেট সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২১৯ জন দেখেছেন

নাটোর মুক্ত স্কাউট গ্রুপের আয়োজনে ২য় ডে ক্যাম্প ও সুর্বণ জয়ন্তী মুট প্রস্তুতি ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৭ ফেব্রুয়ারী) সকালে পতাকা উত্তোলনের মাধ্যমে ক্যাম্পের উদ্বোধন করেন নলডাঙ্গা উপজেলা স্কাউটের সম্পাদক মামুনুর রশীদ। দিন ব্যাপী শতাধিক অংশগ্রহণকারী ক্রুমিটিং, দড়ির কাজ, হাইকিং, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

ডে ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্কাউটস সম্পাদক এসএম গোলাম মহিউদ্দিন এএলটি, জেলা রোভারের সাবেক সম্পাদক ও নাটোর মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি আল-আমিন ইসলাম,নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর ও নাটোর মুক্ত স্কাউট গ্রুপের উপদেষ্টা প্রভাষক মাহামুদুল হাসান মুক্তা, এসময় তারা আনুষ্ঠানিক ভাবে নাটোর মুক্ত স্কাউট গ্রুপের লোগো ও টি-শার্ট উন্মোচন করেন। ডে ক্যাম্পের সার্বিক পরিচালনা করেন নাটোর মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতা ও জেলা স্কাউটসের যুগ্ম সম্পাদক কাহারুল ইসলাম জয়,এছাড়াও উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা কাব লিডার আলহাজ্ব আলী, স্কাউটার হুমায়ুন কবির, নাটোর মুক্ত স্কাউট গ্রুপের রোভার লিডার হেলাল উদ্দিন শেখ নাসিম।

বক্তারা বলেন সুন্দর জীবন গঠনের স্কাউটিং অসামান্য ভূমিকা রাখে। সেই সাথে প্রশিক্ষণের মাধ্যমে যেকোনো পরিস্থিতিতে দেশের মানুষের পাশে আত্নমানবতার সে বায় নিয়োজিত করেন তারা।

দিন শেষে পতাকা নামিয়ে ক্যাম্পের সমাপনী ঘোষণা করেন নাটোর জেলা স্কাউটের সম্পাদক এস এম গোলাম মহিউদ্দিন এএলটি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com