সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

নন্দীগ্রামে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার, থানায় ইউডি মামলা

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৭ জন দেখেছেন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

 

বগুড়ার নন্দীগ্রামে রেশমা আক্তার (২৫) নামের এক যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। স্বামী পরিত্যক্ত ওই যুবতী উপজেলার কাথম পূর্বপাড়ার নুর ইসলামের কন্যা। পরিবারের পক্ষ থেকে ঘটনাটি আত্মহত্যা বলে দাবি করায় এবং কারো কোনো সন্দেহ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

শনিবার সকাল ১০টার দিকে কাথম পূর্বপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে রেশমা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ।

 

পরিবারের দাবি, ওই যুবতী সড়ক দুর্ঘটনায় অসুস্থ হয়ে দীর্ঘদিন চিকিৎসার পর শারীরিকভাবে সুস্থ হলেও মানসিক ভারসাম্যহীন ছিল। সে সরকারী প্রতিবন্ধী ভাতা পেতো। শুক্রবার দিবাগত রাতে রেশমা তার ভাই ভাবীর সাথে রাতের খাবার খেয়ে শয়ন কক্ষে ঘুমাতে যায়। রাত দেড়টার দিকে তার ভাই প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে এসে দেখেন রেশমার ঘরের দরজা খোলা। দরজায় গিয়ে দেখেন ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলেছিল ওই যুবতী। প্রতিবেশীদের ডেকে এনে ঝুলন্ত লাশ নামিয়ে রাখা হয়।

 

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক মো. মেহেদী হাসান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। আত্মহত্যার বিষয়ে কারো কোনো সন্দেহ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com