রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

নন্দীগ্রামে ভূয়া মেজর আটক, থানায় মামলা

তানসেন আলী মন্টু, বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১০৭ জন দেখেছেন

 

বগুড়ার নন্দীগ্রামে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর পরিচয় দেয়া রেজা ওরফে আপন (৪৪) নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। সে সিরাজগঞ্জ সদরের ফুকসাগাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে।

গত রোববার রাতে নন্দীগ্রাম পৌর শহরের কলেজপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে সম্প্রতি পৌর সদরের এক তরুণীকে বিয়ে করার পর অবশেষে প্রকাশ পেল ওই ব্যক্তি ভূয়া পরিচয়ধারী প্রতারক। এ ব্যাপারে প্রতারিত তরুণীর মা বাদী হয়ে গতকাল সোমবার থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভূয়া মেজর পরিচয় দিয়ে রেজা ওরফে আপন পাঁচ মাসপূর্বে কলেজপাড়ার ওই তরুণীকে বিয়ে করে। সে বিভিন্ন সময় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে স্থানীয়দের কাছে নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দেয়। তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা পুলিশে খবর দেন। সংবাদ পেয়ে শ্বশুর বাড়ি থেকে তাকে আটক করে থানা পুলিশ। নাম পাল্টিয়ে এবং ভূয়া মেজর পরিচয় দিয়ে রেজা ওরফে আপন বিভিন্ন এলাকায় একাধিক বিয়ে করেছেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ভূয়া মেজর পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে অপরাধ করে আসছিলো রেজা। সে নন্দীগ্রামে এসে নিজেকে মেজর পরিচয় দিয়ে এক তরুনীকে বিয়ে করে। তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com