সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

নন্দীগ্রামে বাড়িতে বসেই মাদকের কারবার করতো রেজাউল

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩০ জন দেখেছেন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে তিন মামলার আসামী পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে করছিলো মাদকের কারবার। তবে শেষ রক্ষা হলো না। পুলিশের বিশেষ অভিযানে মাদক কারবারি রেজাউল করিম (৩৭) এক কেজি গাঁজাসহ গ্রেফতার হয়েছে। সে উপজেলার বৃকঞ্চি গ্রামের মৃত কছিমুদ্দিন মাঝির ছেলে।

পুলিশ জানিয়েছে, নিজ এলাকায় মাদক কারবারি হিসেবে পরিচিত হওয়ায় পুলিশের নজরে ছিল রেজাউল করিম। তার বিরুদ্ধে পূর্বের তিনটি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। যেকারণে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের ব্যবসা টিকিয়ে রাখতে নিজের গ্রাম ছেড়ে নন্দীগ্রাম পৌরসভার বেলঘড়িয়া সড়কপাড়া এলাকায় বসবাস করছিল। সেখানে বসতবাড়িতে বসেই মাদকের কারবার চালাতো রেজাউল করিম।

গতকাল মঙ্গলবার থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এসব তথ্য জানান। গোপন তথ্যের ভিত্তিতে গত রোববার রাতে বেলঘড়িয়া সড়কপাড়া এলাকায় ওই মাদক কারবারির বসতবাড়িতে অভিযান চালায় পুলিশ। কৌশলে পালানোর চেষ্টায় ব্যর্থ হয় রেজাউল। স্থানীয় লোকজনের উপস্থিতিতে তাকে আটকের পর জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে তার শয়ন ঘরে মাদকদ্রব্য গাঁজা আছে। খাটের তোষকের নিচ থেকে নিজ হাতে পলিথিনে মোড়ানো এক পোটলা গাঁজা বের করে দেয় ওই মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com