রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

নন্দীগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ৪

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১০৪ জন দেখেছেন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

 

কাথম-কালিগঞ্জ সড়কে দিনদুপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চারজনকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজিসহ আটককৃতদের কাছ থেকে তিনটি চাকু, দুটি লোহার রড ও তিনটি সাদা রশি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে ৭জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২/৩জনকে আসামী করে মামলা দায়ের করেছেন থানার উপ-পরিদর্শক মজিবর রহমান।

আটককৃত চারজনকে মঙ্গলবার দুপুরে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়। তারা হলো- সিরাজগঞ্জ সদরের মিরপুর এলাকার ইউসুফ আলীর ছেলে ইব্রাহিম হোসেন (৩৩), একই উপজেলার মিরপুর দক্ষিণপাড়ার ইসমাইল হোসেন শেখের ছেলে সুমন শেখ (২০), একই এলাকার কাশেম আলীর ছেলে জিয়াউল হক শুভ (২০) এবং মিরপুর উত্তরপাড়ার মজনু শেখের ছেলে আসলাম শেখ (২২)।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী জানান, গত সোমবার দুপুর সাড়ে ১২টায় খবর আসে কাথম-কালিগঞ্জ সড়কের উপজেলার ভাটরা ইউনিয়নের ভাগবজর বাজার থেকে ৩শ’গজ পূর্বে কাঁঠাল গাছের নিচে একদল অপরাধী দেশীয় অস্ত্রসহ অবস্থান করছে। তারা সড়কে চলাচলরত যানবাহনে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিলো। এ খবর পাওয়া মাত্রই থানা পুলিশ অভিযানে নামে। পুলিশের উপস্থিতি টেরপেয়ে সেখানে থাকা দুটি সিএনজিযোগে ডাকাতদল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধাওয়া করে একটি সিএনজিসহ চারজনকে আটক করা হয়। তবে একটি সিএনজিযোগে ৫/৬জন ডাকাত পালিয়ে গেছে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে একাধিক ডাকাতের ব্যাপারে তথ্য দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com