বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

নন্দীগ্রামে আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ-
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১৯৭ জন দেখেছেন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ-

 

এক বুদ্ধি প্রতিবন্ধীকে মারধর করছিল ৩ যুবক, বাধা দেওয়াকে কেন্দ্র করে ক্ষমতা প্রদর্শন ও আধিপত্ব বিস্তার করতে ইউনিয়ন আওয়ালীগের সহ-সভাপতি ও তার ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা এবং ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ৫নং ভাটগ্রাম ইউনিয়নের কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায়। হামলার শিকার ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভাটগ্রাম গ্রামের মৃত আখের আলীর ছেলে জাহিদুল ইসলাম ও আব্দুস সালাম উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার (২৮শে মার্চ) বিকেল সারে ৫টায় মসজিদে নামাজ পরে বের হতেই তাদের উপর এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ভাটগ্রাম গ্রামের মাঠে সেচ পাইপ ফুটা করাকে কেন্দ্র করে এক বুদ্ধি প্রতিবন্ধীকে মারধর করছিল ভাটগ্রাম গ্রামের আহাদের পরিবারের ৩ যুবক। এসময় মারধরে বাধা দেয় একই গ্রামের আব্দুল জলিলের ছেলে ফল ব্যবসায়ী জুয়েল। এসময় ৩ যুবক মিলে ফল ব্যবসায়ী জুয়েলকেও মারধর করে চলে যায়। পরবর্তীতে ফল ব্যবসায়ী জুয়েলের এক চাচা আহাদকে সামনে পেয়ে মারধর করে।

এই ঘটনায় আহাদের পরিবার থানায় অভিযোগ দায়ের করে ফেরার পথে কুন্দারহাট বাসস্ট্যান্ডে অবস্থিত জুয়েলের ফলের দোকানে ভাংচুর চালায় এবং মসজিদে নামাজ শেষে বের হতেই জুয়েলের ওপর দুই চাচা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম ও আব্দুস সালামের উপর সন্ত্রাসী হামলা চালায় আহাদের পরিবারের পক্ষ নিয়ে ভাটগ্রাম গ্রামের মোজাহারের ছেলে আব্দুল মান্নান, মৃত নজরুল ইসলামের ছেলে আব্দুল কাদের ও বাবলুর ছেলে রাহী। এসময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যান। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়।

উক্ত বিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ক্ষমতা প্রদর্শন ও আধিপত্ব বিস্তার করতেই আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা ও দোকান ভাংচুরের ঘটনা ঘটিয়েছে এলাকার এইসব উশৃংখল যুবক।

হামলার ঘটনাস্থল পরিদর্শনকারী নন্দীগ্রাম থানার এসআই শরিফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি আহতদের চিকিৎসা নিয়ে থানায় আসতে বলেছি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com