সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

নগরকান্দায় পুত্রবধূর ষড়যন্ত্রের শিকার শাশুড়ী

লিয়াকত হোসেন,নগরকান্দা,ফরিদপুর প্রতিনিধিঃ-
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ জন দেখেছেন

লিয়াকত হোসেন,নগরকান্দা,ফরিদপুর প্রতিনিধিঃ-

 

ফরিদপুরের নগরকান্দায় পুত্র বধুরা শাশুড়ীকে মারধর করে বাড়ী থেকে তাড়িয়ে দিয়ে গাছ বিক্রি করে সেই টাকা আত্মসাৎ করার পায়তারা করছে। উপজেলার লস্করদিয়া ইউনিয়নের গোড়াইল গ্রামের সাজেদা বেগম এর পুত্র বধুরা।

অভিযোগ সূত্রে জানা যায় গোড়াইল গ্রামের মৃত সাদেক শেখ প্রায় পাঁচ বছর আগে মারা যায় মৃতবরণ কালে সাজেদা বেগম তিন পুত্র ও এক কন্যা রেখে যায়,
তিন ছেলেই বিদেশে থাকে। সাজেদা বেগম গ্রামের বাড়ীতেই পুত্রবধূদের সংসারে থাকে।
কিন্তু ছেলে জালালের স্ত্রী শারমীন আক্তার সঞ্জ ও জিয়ার এর স্ত্রী ডালিয়া বেগম শাশুড়ীর সাথে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে তাকে কয়েক দিন আগে মারপিট করে ও প্রাণ নাশের হুমকি দিয়ে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। সাজেদা বাড়ী থেকে মেয়ের স্বামীর বাড়ী নগরকান্দায় আশ্রায় নেয়। এই সুযোগে শারমীন ও ডালিয়া বাড়ীর পাশের একটি জমিতে প্রায় ৩০ টি মেহগনি গাছ বিক্রি করে টাকা আত্মসাৎ করার চেষ্টা করছে , জানতে পেরে সাজেদা বেগম বাদী হয়ে শারমিন, ডালিয়া ও জামাল নামের একজনসহ মোট তিনজনকে অভিযুক্ত করে নগরকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ তদন্ত করেছে।
স্থানীয়ভাবে এ বিষয় নিয়ে একটি সমাধানের চেষ্টা চলছে বলে এলাকার রাজ্জাক মাতুব্বর  জানান।
সাজেদা বেগম জানান বিদেশে থেকে আমার সন্তানেরা তাদের স্ত্রী দের দিয়ে গাছ বিক্রি করে টাকা আত্মসাৎ করার চেষ্টা করছে। কিন্তু এই গাছের অংশ আমি ও আমার মেয়েও পাবে। আমার স্বামীর সম্পত্তি এখনও কোন ভাগবাটোয়ারা হয় নাই, তাই তারা আমাকে না জানিয়ে একারাই এই গাছ বিক্রি করতে পারেনা,আমি আমার স্বামীর সম্পত্তির সব নিয্য হিস্যা বুঝে নিতে চাই।
এ ব্যপারে নগরকান্দা থানা ওসি তদন্ত বিকাশ চন্দ্র মন্ডল বলেন অভিযোগ পেয়েছি ঘটনা সত্য হলে আইনগত ব্যবস্থা নিয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com