বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

নওগাঁ-২ আসনে সুষ্ঠু নির্বাচন করতে কমিশন বদ্ধপরিকর–ইসি সচিব জাহাংগীর আলম

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৬ জন দেখেছেন

 

মোহাম্মদ আককাস আলীঃ

নির্বাচন কমিশনের সচিব মো. জাহাংগীর আলম বলেছেন, ‘নওগাঁ-২ আসনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। তিনি বলেন,ভোটাররা যাতে ভোট কেন্দ্রে ভোট দিতে আসতে পারে তার পরিবেশ এই আসনে রয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসারের আয়োজনে ৯ ফেব্রুয়ারি বেলা ১১ টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. গোলাম মওলার সভাপতিত্বে দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, নওগাঁর এসপি মোহাম্মদ রাশিদুল হক, জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান, পত্নীতলা সার্কেলের এএসপি আব্দুল মমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুন, সহকারী কমিশনার জেসমিন আকতার, ওসি বাহাউদ্দিন ফারুকী, নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমানসহ ৫৩ জন প্রিজাইডিং এবং সব সহকারী প্রিজাইডিং অফিসার উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ধামইরহাট ও পত্নীতলা উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-২ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৬ হাজার ১৩২ জন। তার মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৭৭ হাজার ৫৭২ জন ও নারী ভোটার সংখ্যা ১ লাখ -৭৮ হাজার- ৫৫৯ জন। ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এই আসনে জাতীয় সংসদ নির্বাচন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com