শনিবার, ০৪ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন

নওগাঁয় শিক্ষার্থীকে হত্যা: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সৎমা আটক

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৯২ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর মান্দায় মুরাদ হোসেন (১১) নামে এক শিক্ষার্থীকে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সৎমা অঞ্জনা বেগম (২৮) কে আটক করেছে থানা পুলিশ। শনিবার বিকালে ঢাকার সাভার জেলার আশুলিয়া এলাকার হাকিম মার্কেটের জনৈক বশির মিয়ার বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। নিহত শিক্ষার্থী বিলকরিল্যা বিএম উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ছিল।

সাজাপ্রাপ্ত আসামী অঞ্জনা বেগম উপজেলার কুসুম্বা ইউপির বিলকরিল্যা গ্রামের আঃ রাজ্জাকের দ্বিতীয় স্ত্রী। সে বর্তমানে ঝিনাইদহ জেলার শৈলকুপা এলাকার রতন আলী খান নামে এক যুবককে বিয়ে করে আত্মগোপনে ছিলেন।

থানা সূত্রে জানা যায়, মুরাদ হত্যা কান্ডের মূল আসামী অঞ্জনা বেগম রাজ্জাকের দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী অন্যের হাত চলে যাবার পর তাকে বিয়ে করে ঘর সংসার করেন নিহত ওই শিক্ষার্থীর বাবা। বিয়ের কিছুদিন পর জীবনের কাল হলো প্রথম পক্ষের ছেলে মুরাদ। এরপর ২০১৭ সালের ১১ জনু অঞ্জনার হাতে নিষ্পাপ মুরাদ নৃশংসভাবে হত্যার শিকার হন। তাকে মেরে প্লাস্টিকের পোল্টির খাবার রাখার বস্তায় ভরে বাড়ি থেকে অনুমান ১৫০ ফিট দূরে রেখেছিল। এ ঘটনায় নিহতের বাবা মো. আব্দুর রাজ্জাক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তার পর থেকেই অভিযুক্ত অঞ্জনা ঝিনাইদহ শৈলকুপার এলাকার রতন নামে এক যুবককে বিয়ে করে আত্মগোপনে ছিলেন। আত্মগোপনে থাকা অবস্থায় আদালত তার যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, এস আই নান্নু মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনার প্রায় ৬ বছর পর গোপন সংবাদের ভিত্তিতে সভারের আশুলিয়া থেকে তাকে আটক করে। আটককৃত অঞ্জনাকে রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com