শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

নওগাঁয় শিক্ষার্থীকে ধর্ষণ মামলার একজনের যাবজ্জীবন কারাদন্ড

মোহাম্মদ মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১২৪ জন দেখেছেন

মোহাম্মদ মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

 

নওগাঁর পোরশার ইলাম গ্রামের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের দায়ে হ্যাপি নামের এক পলাতক আসামীর যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড অনাদায়ে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছেন জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার। সোমবার আসামীর অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত হ্যাপি পোরশা থানার গোবরাকুড়ি এলাকার ওসমানের ছেলে।
রায় ঘোষণার সময় আসামী পলাতক থাকায় সাজা পরোয়ানাসহ তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন এবং জরিমানার টাকা ধর্ষণের শিকার নারীকে দেয়ার নির্দেশ দেন আদালত।
রাষ্ট্রপক্ষের বিশেষ কৌশলী মকবুল হোসেন বলেন, ২০১৪ সালের ১০ জানুয়ারি উক্ত এলাকার মাদ্রাসা ছাত্রী নানীর বাড়ির উদ্দেশ্যে যাত্রাকালে কাশিতাড়া এলাকার হারুন শাহের আম বাগানে নিয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তি জোরপূর্বক ধর্ষণ করে। রক্তাক্ত ও মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন উক্ত তার নানাকে খবর দিলে তিনি এসে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা করান। পোরশা থানায় ছাত্রীর নানা অভিযোগ দায়ের করলে তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে পোরশা থানার গোবরাকুড়ি এলাকার ওসমানের ছেলে হ্যাপির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com