শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

নওগাঁয় নির্বাচনী সহিংসতার তাণ্ডব বেড়েই চলেছে

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলীঃ

আসান্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নওগাঁয় নির্বাচনী সহিংসতার তাণ্ডব বেড়েই চলেছে। ২৯ ডিসেম্বর শুক্রবার দিবাগত মধ্যে রাতে সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কৃষ্ণসদা গ্রামে নৌকা প্রতিকের নির্বাচনী ক্যাম্পে রাখা একটি বাজাজ সিটি মোটরসাইকেলে আগুন দিয়ে পালিয়ে দুর্বৃত্তরা।
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের বগারবাড়ি বাজারে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাতের কোন এক সময় কতিপয় দুর্বৃত্তরা অফিসে আগুন দিলে অফিসের কয়েকটি প্লাস্টিকের চেয়ার, পোস্টার ও কাপড় পুড়ে যায়। এতে করে ওই এলাকায় এক আতঙ্কের সৃষ্টি হয়েছে। খবর পাওয়ার পর পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নওগাঁর আত্রাইয়ে ট্র্যাক প্রতীকের সহযোগী উপজেলা আ’লীগ সহসভাপতি জেলাপরিষদ সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদলকে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) সকাল আনুমানিক পোনে দশটায় উপজেলা সদর সাহেবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।
ঘটনা ঘটিয়ে দৌরে পালানোর সময় ঘটনাকারী নাটোর জেলাধীন নলডাঙ্গা উপজেলার দুর্লভপুর গ্রামের আজিজার হোসেনের ছেলে শামিম হোসেন সানি (২৫) কে জনতা ধাওয়া দিয়ে আটক করে পুলিশে দেয়। ঘটনার পর থেকে এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ ও বিজিবি টহল অব্যাহত রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com