শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

নওগাঁয় ধর্ষনের অভিযোগে দুই যুবক গ্রেফতার

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৮০ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর পত্নীতলায় দিবর ইউনিয়নের ঐতিহাসিক দিবর দিঘী এলাকায় এক যুবতী ( ২০) কে আমবাগানের মধ্যে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে থানাপুলিশ। ২৩ জুলাই রবিবার ওই দুই
যুবককে পত্নীতলা থানাপুলিশ গ্রেপ্তার করে কোর্টে প্রেরন করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো দিবর উত্তরপাড়া গ্রামের তছলিম উদ্দীনের ছেলে কামারুজ্জামান (৩০) এবং দিবর মধ্যপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে আসাদুল ইসলাম (৩৫)।

স্থানীয় ও থানা সুত্রে জানা যায় শনিবার সকাল সাড়ে এগারো টার দিকে ভিকটিম (২০) এর সাথে তার প্রেমিক সবুজ রানা ( ২৫) পিতাঃ অজ্ঞতানামা সাঃ কুটইল দুইজন একসাথে দিবর দিঘিতে আম বাগানে ঘোরার সময় আসামী দিবর উত্তরপাড়া গ্রামের তছলিম উদ্দীনের ছেলে কামারুজ্জামান (৩০) এবং দিবর মধ্যপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে আসাদুল ইসলাম (৩৫) ঘটনার স্থানে উপস্থিত হয়ে, তাদের দুজনের নাম ঠিকানা জিজ্ঞেস করার পর ভিকটিম (২০)এর প্রেমিক সবুজ রানা ভয়ে দৌড়ে পালিয়ে যায়। সেই সুযোগে কামরুজ্জামান এবং তার বন্ধু সহযোগী আসাদুল এর সহযোগিতায় ভিকটিমকে দিবর দীঘিতে আম বাগানে ভিতরে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ভাবে ধর্ষণ করে মর্মে জানা যায়।
পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন এ বিষয়ে থানায় ধষর্ণ মামলা রুজু হয়েছে দুজন আসামীকে গ্রেপ্তার করে রবিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com