শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে “দৈনিক রাজশাহীর আলো পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯৫ জন দেখেছেন

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

সারাদিন ব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক রাজশাহীর আলো পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

নগরীর সীমান্তে নোঙ্গরে সোমবার (১৯ শে ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।

এ সময় বড়দের (পুরুষ ও মহিলাদের) মিউজিক চেয়ার খেলা অনুষ্ঠিত হয় ও ছোটদের মিউজিক চেয়ার খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বনভোজন উপলক্ষে লাকি কুপন রেফেল ড্রয়ের আয়োজন করা হয় এবং ১৮ জন বিজয়ীদের মাঝে লাকি কুপনের পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় আয়োজন করা হয়েছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বার্ষিক বনভোজন উপলক্ষে খেলাধুলা ও গান-বাজনার মধ্য দিয়ে দৈনিক রাজশাহীর আলো পত্রিকার পরিবার আনন্দ উল্লাসে মেতে উঠে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডা. আব্দুল মান্নান মুক্তি ক্লিনিক এর প্রোপাইটর। দৈনিক রাজশাহীর আলো পত্রিকার উপদেষ্টা ও বিশাল কনফেকশনারির প্রোপাইটার আলহাজ্ব আবু বাক্কার। দৈনিক রাজশাহীর আলো পত্রিকার উপদেষ্টা ও একতা ফল ভান্ডারের প্রোপাইটর মোঃ ইলিয়াস বেপারী। দৈনিক রাজশাহীর আলো পত্রিকার উপদেষ্ট মোঃ মামুনুর রশিদ। মোঃ সেলিম রেজা মিষ্টি বাড়ির প্রোপাইটার। মোঃ রাসেল মিয়া,জনসেবা ইউনানী মেডিকেল এন্ড ফার্মেসির প্রোপাইটর।

আরও উপস্থিত ছিলেন রাজশাহীর আলো পত্রিকার সাব এডিটর মোঃ মশিউর রহমান মনি। নির্বাহী সম্পাদক ও রাজশাহী রিপোটার্স ইউনিটি (আর আরইউ)-এর সন্মানিত সভাপতি এস এম আব্দুল মুগনী নীরো। বার্তা সম্পাদক, আজিমা পারভীন টুকটুকি। দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমান। বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রাজশাহীর আলো পত্রিকা স্টাফ রিপোর্টার মোঃ শামসুল ইসলামসহ আরো অনেকে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com