মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

তানোরে যথাযোগ্য মর্যাদায় ১১ ডিসেম্বর তানোর দিবস পালন

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ জন দেখেছেন

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

রাজশাহীর তানোরে যথাযোগ্য মর্যাদায় ১১ ডিসেম্বর তানোর দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও বাংলাদেশ যুবমৈত্রীর পক্ষ থেকে গোল্লাপাড়া ফুটবল মাঠস্থ্য শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ও দলীয় শফত পাট করানো হয়।

এসব কর্মসুচীতে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, সাধারণ সম্পাদক আসরাফুল হক তোতা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক
দেবাসিশ প্রমানিক দেবু, আব্দুল মতিন, জাহিদ হাসান, বাংলাদেশ যুবমৈত্রী রাজশাহী জেলা সভাপতি মনিরুদ্দিন পান্না, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম। তানোর পাটির নেতা আব্দুল জলিল, মনিরুজ্জামান মনি, বকুল ইমতিয়াজ জামাল উদ্দীন, মেরাজুল ইসলাম মিন্টু প্রমুখ।

উল্লেখ্য, ১৯৭৩ সালে তৎকালীন সরকারের আমলে সেনা সদস্যরা
কৃষকদের অধিকার আদায়ে আন্দলন করা নেতাদের মধ্য ৪৪ জন নেতাকে আটক করে নির্যাতনের পর ১১ ডিসেম্বর হত্যা করে গোল্লাপাড়া ফুটবল মাঠে পূর্ব দিকের কর্নারে গর্ত খুড়ে মাটি চাপা দেয়। সেই থেকেই বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও যুবমৈত্রিসহ বাম পন্থী সংগঠনের পক্ষ থেকে ১১ ডিসেম্বর তানোর দিবস পালন করে আসছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com