বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

টিসিবি পণ্য নিতে আসা তিনজনকে পেটালেন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৭৩ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য নিতে এসে চেয়ারম্যান তিনজনকে লাঞ্ছিত করেছেন বলে অভিযোগ উঠেছে। মোজাম্মেল হোসেন (৫০), শহিদুল ইসলাম (৪০) ও শান্ত বাবু (২০) এসব অভিযোগ করেন। তারা তিনজনই একই ইউনিয়ন হরিপুর গ্রামের বাসিন্দা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে।

ভুক্তভোগীরা জানান, বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদে টিসিবি পণ্য নিতে আসে কার্ডধারীরা। উপস্থিতি বেশি হওয়ায় পণ্য নিতে ঠেলাঠেলি হওয়ার কারণে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তার রুম থেকে বের হয়ে এসে কলার ধরে টেনে নিয়ে গিয়ে থাপ্পড় দেওয়া শুরু করেন। এতে সবাই হতভম্ব হয়ে পড়ে। এর আগেও চেয়ারম্যান এ ধরনের কাজ করছে।

মোজাম্মেল হোসেন (৫০) কান্না জড়িত কন্ঠে বলেন, টিসিবি পণ্য নিতে এসে চেয়ারম্যান আমাকে মারধর করেছে। গরীব বলে কি আমাদের সন্মান নেই! আমরা মানুষ নই। তারা যেভাবে দিচ্ছে আমরা তো সেভাবেই পণ্য নিচ্ছি। তারপরও চেয়ারম্যান এ ধরনের ব্যবহার করবেন কেন?
টিসিবি পণ্য নিতে আসা দেলোয়ার হোসেন বলেন, একজন চেয়ারম্যানের কাছ থেকে এমন অশোভন আচরণ কেউ আশা করে না। তিনজকে এভাবে লাঞ্ছিত করা সকলের জন্যই খারাপ ইঙ্গিত বহন করে।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, টিসিবি পণ্য বিতরণের একটু ধাক্কাধাক্কি হয়েছে। মারধরের বিষয়টি আমি জানি না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্ল্যাহ আল মামুন বলেন, লোকমুখে শুনেছি এ ধরনের ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্হা গ্রহণ করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com