শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

জাগঝোমক ভাবে পালিত হলো জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ১৮তম বর্ষপূর্তি

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী,নিজস্ব প্রতিবেদক :

জাগঝোমক ভাবে পালিত হলো জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ১৮তম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। শুক্রবার (১৫ই সেপ্টেম্বর) ইকোনমিক রিপোর্টার্স ফোরাম, পল্টন টাওয়ারে(৪র্থ তলায়) ১৮তম বর্ষপূর্তি উপলক্ষে মিলনমেলায় দেশের বিভাগ জেলা ও উপজেলা থেকে এক ঝাঁক তরুণ সাংবাদিকদের মিলন
মেলা অনুষ্ঠিত হয়। চীফ ক্রাইম রিপোর্টার,দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার মো.শিবলি সাদিক খান এর সঞ্চালনায় ও দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল রানার সভাপতিত্বে পত্রিকার ১৮তম বর্ষপূর্তিতে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।
বিশেষ অতিথি ছিলেন মোছাঃ খন্দকার তানিয়া, সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি, মোঃ সেলিম মিয়া জে কে, চেয়ারম্যান পাররামরামপুর ইউনিয়ন পরিষদ, দেওয়ানগঞ্জ জামালপুর এবং বিশিষ্ট ব্যবসায়ী কোনাবাড়ি গাজীপুর।
মোঃ বাবুল মিয়া , চীফ রিপোর্টার দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকা, এবং বিভাগীয় ব্যুরোপ্রধানসহ দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সকল সহকর্মীরা উপস্থিত ছিলেন।
উপস্থিত সকল অতিথিগণ দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সম্পাদক মো.সোহেল রানা সাংবাদিকদের হাতে পুরস্কার সম্মাননা স্মারক,মগ,ফিতা,কলম,খাতা,চাবির রিং, গেঞ্জি, মাথার ক্যাব, বর্ষপূর্তি বেজ ইত্যাদি সমগ্ৰী তুলে দেন।
উক্ত অনুষ্ঠানটি সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে। কেক কেটে সবাই মিলে স্লোগান দেন শুভ শুভ শুভ দিন দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার জন্মদিন। সবশেষে দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com