শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

জনতার ন্যায্য অধিকারে গণসংযোগে মাঠে-সানজীদ

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৯ জন দেখেছেন

 

বিশেষ প্রতিনিধিঃ

চট্টগ্রাম-৯ আসনে মা-বাবার কবর জিয়ারত শেষে নির্বাচনী প্রচারণায় লাঙ্গলে ভোট চেয়ে গণসংযোগ ও ভোটযুদ্ধে জনতার ন্যায্য অধিকারে আদায়ে মাঠে-ব্যারিষ্টার সানজীদ।

জয় পরাজয় ক্ষমতার মালিক একমাত্র ভরসা আল্লাহ। সৃষ্টি জগতের শ্রেষ্ট নেয়ামত শ্রেষ্ঠ সম্পদ,শ্রেষ্ঠ উপহার মা-বাবার প্রতি বিনম্র শ্রদ্ধা ভক্তি ও মরহুমের কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন মা-বাবা ভক্ত জাতীয় পার্টির আদর্শ অনুসারী ব্যারিস্টার সানজীদ রশীদ চৌধুরী।

আজ ২৫,ডিসেম্বর সকাল থেকে আসনের আওতাধীন এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করেন।

জনগনের আস্থা ভালোবাসা,আত্মীয়-স্বজন,
শুভাকাঙ্ক্ষী সকলের দোয়ায় ও সহযোগিতায়। চট্টগ্রাম-৯ আসনে নির্বাচনী প্রচারণা,গণসংযোগ মতবিনিময়ে ব্যাস্ত সময় পার করছেন।জনগণের মুখপাত্র হিসেবে ভোটারদের আস্থা ও মন জয়ে। মানবসেবা,জনতার ন্যায্য অধিকার আদায়,সাধারণ মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনাই একমাত্র লক্ষ্য। এই প্রতিজ্ঞা দৃঢ় মনবল ও আশা ভরসায় সাধারণের কাছে থেকে জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ দিবেন। কথা নয়,কাজে পরিচয় এই প্রতিশ্রুতি নিয়ে।ব্যারিস্টার সানজিদার দাবি,মার্কা দল দিয়ে নয়। অন্য প্রার্থীদের তুলনায় আমার পারিবারিক ঐতিহ্য,মরহুম মা-বাবার কাজের কর্মগুনে প্রতিদানে প্রতিফলে উত্তরসূরী সন্তান হিসেবে আমাকে যদি আপনারা যোগ্য মনে করেন। চট্টগ্রামের উন্নয়ন,সামাজিক সেবামূলক মূলক নানা কর্মকাণ্ডে আমার পূর্বপুরুষে রয়েছে অবদান।সেই লক্ষ্যে আমাকে যদি আপনারা অন্যদের চেয়ে যোগ্য উপযুক্ত মনে নিজে মনে করে সুযোগ দিবেন। আপনাদের জনসমর্থন ও মূল্যবান ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ দিবেন। আপনাদের একটি ভোটে সাধারণ জনগণের হয়ে কাজ করার সুযোগ পাবো বলে আশা রাখি। হক ও ন্যায়ে পক্ষ থেকে সকলের উদ্দেশ্যে উদাত্ত আহ্বান জানাই।
জয় পরাজয় বড় কথা নয়। মন্ত্রী,এমপি,পদমর্যাদা পাওয়া অর্থবিত্ত হওয়া,উচ্চ মর্যাদায় যাওয়া বড় কথা নয়। সাধারণ মানুষের ভালোবাসা আস্থা ও দোয়া আন্তরিকতা ভালোবাসা আমার অনেক বড় পাওয়া ও আমার পরম সৌভাগ্য। ব্যারিস্টার সানজীদ রশীদ চৌধুরী।

ব্যারিস্টার সানজীদ এর গণসংযোগকালে লাঙ্গলে ভোট দিয়ে চট্টগ্রাম-৯ আসনের জনতার অধিকার রক্ষায় এগিয়ে আসুন। চট্টগ্রাম-৯ আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী জাপা চেয়ারম্যানের উপদেষ্ঠা জননেতা ব্যারিস্টার সানজীদ রশীদ চৌধুরী বলেছেন, চট্টগ্রাম-৯ আসনের জনগণ গত ৫ বছর তাদের মৌলিক অধিকার বঞ্চিত ছিলেন। জনতার ন্যায্য অধিকার ফিরিয়ে আনতে প্রয়োজন সৎ,যোগ্য পারিবারিকভাবে প্রতিষ্ঠিত সুশিক্ষিত মেধাবী-মিশুক প্রার্থীকে বিজয়ী করা সময়ের দাবী। তিনি আগামী ৭ জানুয়ারী লাঙ্গলে ভোট দিয়ে তাঁকে বিজয়ী করতে কোতোয়ালী-বাকলিয়ার সচেতন ভোটারদের প্রতি উদাত্ত আহ্বান জানান।২

৫,ডিসেম্বর সকাল থেকে তিনি চট্টগ্রাম-৯ আসনের আওতাধীন ২২নং এনায়েত বাজার, জুবিলী রোড, ১৭নং ওয়ার্ডের আফগান মসজিদ, দেওয়ান বাজার, দিদার মার্কেট, বউ বাজার, মজিদ সওদাগর রোড, ময়দার মিল, বাদামতল এলাকায় গণসংযোগকালে সমবেত জনতার উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনায়েত বাজার মহল্লা সর্দার আব্দুল কুদ্দুস, জুবিলী রোড মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম, চিত্র শিল্পী পংকজ মল্লিক, চট্টগ্রাম দোকান মালিক সমিতির সাংগঠকি সম্পাদক আনোয়ারুল কবির, নগর জাপা নেতা রেজাউল করিম রেজা, ইরশাদুল হক ছিদ্দিকী, সমুন বড়–য়া, কাজেমুল হাসান শাহেদ, নীল কমল সুশীল, আমিনুল হক আমিন, সেলিম উদ্দীন চৌধুরী, বাপ্পী আহমেদ, মোঃ জুয়েল, শাহ্ মোহাম্মদ সেলিম, সোনিয়া আকতার, আবু হাসন, সঞ্জয় দাশ প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com