বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

চৌদ্দগ্রাম দারুল উলুম ক্যাডেট মাদরাসার বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

মোঃ শহিদুল ইসলাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৩ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসার বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে মাদরাসা হলরুমে এ উপলক্ষে আয়োজিত অভিভাবক সমাবেশ ও ইসলাহী জলসা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বটগ্রাম মাদরাসার মুহতামীম আল্লামা নুরুল হক।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক মাওলানা মোহাম্মদ আবদুল কাদেরের সভাপত্বিতে, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ মোতালেব হোসেন ও অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন মুন্সির যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চৌদ্দগ্রাম বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম।

বিশেষ অতিথি ছিলেন মুফতি আবুল হাসান রাজাপুরী, মাওলানা জাকারিয়া হোসাইন, মাওলানা ইসমাঈল হোসেন, ডা. আবদুল জলিল পাটোয়ারী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মোস্তফা, সদস্য মোহাম্মদ কবির আহমদ মুন্সী, মোহাম্মদ হানিফ মুন্সী, মোহাম্মদ বাবুল মুন্সী, মাওলানা মোহাম্মদ শামীম, মাদরাসার শিক্ষক মাওলানা মোহাম্মদ আতিক উল্লাহ, হাফেজ মোহাম্মদ সুলতান আহমদ, হাফেজ মোহাম্মদ নূর হোসেন, মাস্টার মোহাম্মদ আবদুল কাইয়ুম, মাস্টার মোহাম্মদ শাহাদাত হোসেন প্রমুখ।

সমাবেশে অতিথিবৃন্দ মাদরাসার শৃঙ্খলা, পরিচ্ছন্নতা ও রুচিশীলতার ভূয়সী প্রশংসা করেন। বক্তব্য শেষে দেশ ও জাতীর কল্যাণ কামনায় দোয়া মুনাজাত করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com