সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ৭টি চোরাই মোটরসাইকেল সহ আটক ২

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১৪১ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ৭টি চোরাই মোটরসাইকেল সহ আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতরা হলো: উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের মৃত গোলাপের রহমানের ছেলে মো: সাদ্দাম হোসেন (৩২) ও গুনবতী ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো: ফরহাদ হোসাইন (২৬)।

এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় গ্রেফতারকৃতরা সহ চার জনের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। মামলার অপর আসামীরা হলেন গুনবতী ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের আবদুল হাই প্রকাশ বাচ্চু মিয়ার ছেলে মো: সোহেল (৩০) ও একই ইউনিয়নের ঝিকড্ডা গ্রামের আবদুল কাদেরের ছেলে শাহ আলম (৩২)। তারা দুইজন পলাতক রয়েছে।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার)। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম ও চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, গত সোমবার (৯ অক্টোবর) চৌদ্দগ্রামে চুরি হওয়া একটি মোটরসাইকেল খুঁজতে মঙ্গলবার (১০ অক্টোবর) চৌদ্দগ্রাম থানা পুলিশ আসামী সাদ্দামকে গ্রেফতার করে। পরবর্তীতে সাদ্দামের দেওয়া তথ্যমতে, চোরাই মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের সোহেলের বাড়িতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মো: সোহেল ও একই ইউনিয়নের ঝিকড্ডা গ্রামের হোন্ডা গ্যারেজ মিস্ত্রী শাহ আলম পালিয়ে গেলেও আসামী ফরহাদকে ধরতে সক্ষম হয় পুলিশ। এ সময় সোহেলের বাড়ি থেকে ৬টি সহ মোট ৭টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, চোর চক্রের সদস্যরা মিলে আশেপাশের জেলা থেকে মোটরসাইকেল চুরি করে এনে পলাতক সোহেলের বাড়িতে সেগুলোর রং পরিবর্তন করে বিক্রি করা হতো। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com