শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

চৌদ্দগ্রামে ৪৮ বোতল বিদেশি মদ সহ আটক ১

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে ৪৮ বোতল বিদেশি মদ সহ আবুল কালাম (৩৮) নামে এক মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত আবুল কালাম চৌদ্দগ্রাম পৌরসভার নোয়াপাড়া গ্রামের সফিক মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৫ জুলাই) সকাল সাতটায় চৌদ্দগ্রাম থানার এসআই (নিরস্ত্র) লিটন চাকমা সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে পৌরসভাধিন চাঁন্দিশকরা এলাকার লাকসাম রোডের জনৈক হাজী আলাউদ্দিনের বসতবাড়ির সামনে পাকা রাস্তার উপর হতে আবুল কালাম নামে এক মাদক কারবারীকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৪০ বোতল রয়েল গ্রিন হুইসকি ও ০৮ বোতল রয়েল স্টেগ ডিলাক্স হুইসকিসহ মোট ৪৮ বোতল বিদেশি মদ উদ্বার করা হয়েছে। এ ঘটনায় আসামীর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘থানা পুলিশের বিশেষ অভিযানে ৪৮ বোতল বিদেশি মদ সহ আবুল কালাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com