বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ২২০ বোতল ফেনসিডিল সহ যুবক আটক

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ৩৪ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে ২২০ বোতল ফেনসিডিলসহ খলিলুর রহমান প্রকাশ খলিল (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। আটককৃত খলিল কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকার কামাল হোসেন সর্দারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

রোববার (২৩ এপ্রিল) সকালে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর কুমিল্লার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের প্রতাপপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে।

জানা গেছে, ডিবির কুমিল্লা শাখার একটি টিম বিশেষ অভিযান পরিচালনাকালে উপজেলার উজিরপুর ইউনিয়নের প্রতাপপুর রাস্তায় মাথায় মো: খলিলুর রহমান প্রকাশ খলিল (৩০) কে দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হলে তাকে আটক করে। এ সময় তার সাথে থাকা প্লাষ্টিকের বস্তা তল্লাশী করে ২২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্প মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা নেয়ার জন্য উক্ত স্থানে গাড়ীর জন্য অপেক্ষা করছিলো খলিল। দীর্ঘদিন যাবৎ সে মাদক ব্যবসা ও পরিবহনের কাজ করে আসছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডিবির কাছে জানিয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩ টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com