বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

চৌদ্দগ্রামে ১৮৮ বোতল ফেন্সিডিলসহ স্বেচ্ছাসেবকদল নেতা আবু র‍্যাবের হাতে আটক

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৮৫ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

 

কুমিল্লার চৌদ্দগ্রামে ১৮৮ বোতল ফেন্সিডিলসহ মো: আবু মিয়া (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রামের সদস্যরা। সে উপজেলার উজিরপুর ইউনিয়নের আশ্রাফপুর গ্রামের মৃত তালেব আলীর ছেলে এবং উজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি। আইনী প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৪ মে) বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭, চট্টগ্রাম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বুধবার (৩ মে) ভোর সাড়ে পাঁচটায় অভিযান পরিচালনা করে। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে মো: আবু মিয়া (৩৭) নামে এক ব্যক্তিকে আটক করে র‍্যাব।

 

পরে তল্লাশী করে তার হেফাজতে থাকা ২টি প্লাষ্টিকের বস্তার ভিতর থেকে ১৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিলো বলে র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দেয়।

 

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ টাকা। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com