রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত ২ আসামী আটক

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক দু’টি মামলায় অর্থদন্ড সহ সাজাপ্রাপ্ত ২ আসামীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো: উপজেলার বাতিসা ইউনিয়নের জামুকরা গ্রামের তনু মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন ও একই ইউনিয়নের কুলিয়ারা গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল্লাহ আল জাকী। বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

থানা সূত্রে জানা গেছে, জাহাঙ্গীর হোসেন ২০১৭ সালের একটি সিআর মামলায় (মামলা নং-৭০০/১৭) এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ লাখ টাকা অর্থদন্ডে দন্ডিত হয়ে এবং আব্দুল্লাহ আল জাকী ২০১৪ সালে একটি সিআর মামলায় (মামলা নং-৬০৪/১৪) ২ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ লাখ ৯২ হাজার ১ টাকা অর্থদন্ডে দন্ডিত হয়ে দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার নির্দেশে ওয়ারেন্ট ও সাজা পরোয়ানা তামিলের অংশ হিসেবে থানার এএসআই এমরান ভূঁইয়া সঙ্গীয় ফোর্স সহ সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর রাত পর্যন্ত রাজধানীর পৃথক দু’টি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী জাহাঙ্গীর হোসেন ও আব্দুল্লাহ আল জাকীকে আটক করেন। পরে তাদেরকে থানায় আনা হয়। বুধবার (১২ জুলাই) দুপুরে আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার এএসআই এমরান ভূঁইয়া বলেন, ‘ওসি স্যারের নির্দেশনায় ওয়ারেন্ট ও সাজা পরোয়ানা তামিলের অংশ হিসেবে রাজধানীতে পৃথক দু’টি অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত ২ আসামীকে আটক করা হয়। বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com