শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

চৌদ্দগ্রামে সাংবাদিকের উপর হামলার প্রধান আসামী মোয়াজ্জেম আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লায় এশিয়ান টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি ও চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সহ-সম্পাদক এবং চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন এর উপর সংঘটিত ন্যাক্কারজনক হামলার প্রধান আসামী মোয়াজ্জেম হোসেন প্রকাশ নওশাদকে আটক করেছে থানা পুলিশ। সে চৌদ্দগ্রাম পৌরসভাধিন গোমারবাড়ী গ্রামের বাবুল মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, গত সোমবার (২৪ জুলাই) দুপুরে উপজেলা পরিষদে ব্যক্তিগত কাজ সেরে কামাল হোসেন মোটরসাইকেলযোগে চৌদ্দগ্রাম বাজারের দিকে যাচ্ছিলেন। দোয়েল চত্ত¡র এলাকায় পৌঁছলে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী মোয়াজ্জেম হোসেন নওশাদ এর নেতৃত্বে অজ্ঞাতনামা আরো ১৫/২০ জন যুবক সাংবাদিক কামাল হোসেন নয়ন এর উপর সন্ত্রাসী হামলা করে। হামলায় তিনি গুরুতর আহত হন। এ সময় তার কাছে থাকা মোবাইল ফোন ও এশিয়ান টিভির লোগো সম্বলিত মাইক্রোফোন ভাংচুর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় সাংবাদিক কামালের স্ত্রী নাছরিন আক্তার বাদী হয়ে মোয়াজ্জেম হোসেন নওশাদ ও রবিউল হাসান পিয়াসের নাম উল্লেখ করে অজ্ঞাতনাম আরো ১০/১২ জনের নামে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার এ মামলার প্রধান আসামী মোয়াজ্জেমকে আটক করে পুলিশ। রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপর হামলাকারীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘সাংবাদিকের উপর হামলার সংবাদ পেয়েই দ্রুত ঘটনাস্থলে পুলিশ যায়। তার স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেন। শনিবার রাতে হামলার মূলহোতা মোয়াজ্জেমকে আটক করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হামলার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে আরো ছয় জনের সংশ্লিষ্টতার কথা জানিয়েছে সে। রোববার তাকে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com