শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে মিনার প্রতীকের পক্ষে প্রার্থীর গণসংযোগ

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৯০ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিয়মিত প্রচারণার অংশ হিসেবে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) সংসদীয় আসনে ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী মুফতি মো: খোরশেদ আলম এর নেতৃত্বে নেতাকর্মীরা মিনার প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করে গণসংযোগ করেছেন।

শুক্রবার বিকালে উপজেলার উজিরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও পাড়া মহল্লায় এ গণসংযোগ অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন স্থানে স্থানীয় ভোটারদের সাথে মতবিনিময় ও পথসভা অনুষ্ঠিত হয়। মিনার প্রতীকের পক্ষে ভোটার সহ সাধারণ মানুষের ভালোবাসা বেড়েছে দেখে প্রার্থী মুফতি খোরশেদ আলম সন্তোষ প্রকাশ করে বলেন, ‘দিনদিন মিনার প্রতীকের পক্ষে জনগণের ভালোবাসা বাড়ছে। গণসংযোগকালে অনেক ভোটারই মিনার প্রতীকে ভোট দেয়ার প্রতিশ্রæতি দেন। আমি আশা করছি, ভোটাররা মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে নিজেদের ভোটাধিকার প্রয়োগে উৎসাহী হবে। তারুন্যের প্রথম ভোট, ইসলামী ঐতিহ্যের প্রতীক মিনারের পক্ষেই হোক।

এর আগে বৃহস্পতিবার রাতে ঐতিহ্যবাহী দাতামা মাদরাসার ইসলাহী মাহফিলে অংশগ্রহণের পাশাপাশি মাদরাসার প্রতিষ্ঠাতা, বিশিষ্ট আলেমে দ্বীন, পীরে কামেল আল্লামা হযরত মাওলানা নুরুল হক (দা.বা.) এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া কামনা করেন ইসলামী ঐক্যজোটের প্রার্থী মুফতি মো: খোরশেদ আলম। এ সময় দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com