বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন

চৌদ্দগ্রামে মাদক সেবনে বাধা দেয়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা, ঘাতক গ্রেফতার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক সেবনে বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে আবদুল মালেক (৫০) নামে এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে বাহার নামে স্থানীয় এক মাদকসেবীর বিরুদ্ধে। এ ঘটনায় ওইদিন রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত বাহার (২৬) কে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) রাতে উপজেলার শুভপুর ইউনিয়নের উনকোট বাজারে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক ওই গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে উনকোট গ্রামের চিহ্নিত মাদকসেবী বাহার স্থানীয় ব্যবসায়ী আব্দুল মালেকের দোকানের পেছনে মাদক সেবন করতে গেলে তিনি তাকে বাধা প্রদান করেন। একপর্যায়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই রেশ ধরে বুধবার (২৬ এপ্রিল) রাত সাড়ে নয়টার সময় আব্দুল মালেক নিজ দোকানের শার্টার বন্ধ করার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা বাহার তার সাথে থাকা ছুরি দিয়ে আব্দুল মালেককে উপর্যুপরি ছুরিকাঘাত করে। আব্দুল মালেক বাঁচার জন্য শোর চিৎকার করলে বাহার পালিয়ে যায়। এ সময় বাজারের আশেপাশে থাকা লোকজন ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত অবস্থায় আব্দুল মালেককে উদ্ধার করে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য রবিউল হোসাইন অপু জানান, ‘কিছুদিন আগে আব্দুল মালেক বাহারকে মাদক সেবনে বাধা দেন। বুধবার দোকান বন্ধ করার সময় এলাকার চিহ্নিত মাদকসেবী বাহার আকষ্মিকভাবে ব্যবসায়ী আব্দুল মালেককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রবিউল হোসেন জানান, ‘বুধবার রাতে আব্দুল মালেক নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের গভীর ক্ষত চিহ্ন পাওয়া গেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘সংবাদ পেয়ে বুধবার রাতেই পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত বাহারকে আটক করেছে পুলিশ। আইনী প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com