শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

চৌদ্দগ্রামে মাছের প্রজেক্ট থেকে লাশ উদ্ধার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে নিখোঁজের একদিন পর মাছের প্রজেক্ট থেকে শনিবার দুপুরে জালাল আহমদ (৪৩) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার চিওড়া ইউনিয়নের কাপড়চতলীর গ্রামের আব্দুর রহমানের ছেলে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

পরিবার সুত্রে জানা গেছে, গত শুক্রবার (৭ জুলাই) সকালে তরকারী বিক্রির জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় পরিবারের লোকজন আত্মীয়-স্বজনদের বাড়ী সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেন। শনিবার সকালে পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছিলো। পরে নেতড়া রাস্তার মাথা এলাকায় একটি মাছের প্রজেক্টে লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। সনাক্তের পর নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘চিওড়া ইউনিয়নের নেতড়া এলাকায় মাছের প্রজেক্ট থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লোকটির মৃগি রোগ ছিলো বলে জানতে পেরেছি। মৃগি রোগের কারণে পানিতে পড়ে অথবা প্রজেক্টের পাশের জায়গায় কচুর লতি তুলতে গিয়ে সাপে কাটার ফলে তার মৃত্যু হতে পারে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com