সোমবার, ০৬ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেফতার ১

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রম (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১৪৭ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে মো: নাদিম হোসেন (৩৫) নামে এক যুবককে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় তারই আপন ছোট ভাই নাঈমকে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

চৌদ্দগ্রাম থানার উপ-পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, হত্যার অভিযোগে গত শুক্রবার (৬ অক্টোবর) রাতে নিহতের স্ত্রী শাহিনুর বেগম বাদী হয়ে প্রবাসফেরৎ দেবর নাঈমকে আসামী করে হত্যা মামলা দায়ের করলে রাতেই আসামী নাঈমকে গ্রেফতার করা হয়। শনিবার (০৭ই অক্টোবর) দুপুরে গ্রেফতারকৃত নাঈমকে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিহতের স্ত্রী শাহিনুর জানান, গত ‘শুক্রবার সকাল সাড়ে ১১টায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে আমার স্বামী নাদিম তার মায়ের সাথে বাগবিতন্ডায় লিপ্ত হয়। একপর্যায়ে সে তার মাকে ধাক্কা দিলে আমার দেবর নাঈম ক্ষিপ্ত হয়ে আমার স্বামীর উপর হামলা করে তাকে কাঠ দিয়ে গুরুতর আহত করে। এ সময় আমার শ্বাশুড়ী ও ঝাঁ (নাঈমের স্ত্রী) তার উপর হামলা চালায়। পরে তাহার শারীরিক অবস্থা খারাপ দেখে হাসপাতালে নেয়ার জন্য প্রস্তুতি নিলে সন্ধ্যায় আমার স্বামী বাড়িতে মারা যায়। আমার দেবর নাঈম আমার স্বামীকে পিটিয়ে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com