বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৫ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন: উপজেলার শুভপুর ইউনিয়নের কাদৈর গ্রামের আবুল হোসেন মিকারের স্ত্রী ছকিনা বেগম, কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী রেনু বেগম ও উজিরপুর ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের মৃত আনু মিয়ার ছেলে আবদুর রশিদ। বুধবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

জানা গেছে, ছকিনা বেগম ও রেনু বেগম উভয়ে চাচাতো বোন। মঙ্গলবার (৬ ফেব্রæয়ারি) দুপুরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে দু’জনে কুমিল্লায় যায়। রাত সাড়ে নয়টায় কুমিল্লা থেকে ফিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজারে সড়ক পারাপার হচ্ছিল। এ সময় চট্টগ্রামমুখী তিশা প্লাটিনাম পরিবহনের একটি বাসের ধাক্কায় তারা ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে ছকিনা বেগম নিহত হন। গুরুতর আহত অবস্থায় রেনু বেগমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

এদিকে প্রবাসী ছেলের বিয়ের জন্য মেয়ে দেখে বাড়ী ফেরার পথে উজিরপুর ইউনিয়নের বেলঘর রাস্তার মাথায় সিএনজি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুর রশিদ নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে গেলে গতকাল রাত আনুমানিক আটটায় মারা যান তিনি।

মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, ‘ সুরতহাল শেষে নিহতদের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ওই যাত্রীবাহী বাসটি জব্দ করেছে পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com