সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

চৌদ্দগ্রামে পিকআপ সহ ১২৪ কেজি গাঁজা উদ্ধার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১০৯ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ১২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় নম্বরপ্লেট বিহীন একটি পিকআপ গাড়ী জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৯ অক্টোবর) ভোর আনুমানিক পৌনে পাঁচটায় চৌদ্দগ্রাম থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুল কুদ্দুস, মো: আব্দুল মতিন ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক মো: এমরান ভূঁইয়া সঙ্গীয় ফোর্স সহ যৌথ অভিযান পরিচালনা করে উপজেলার শুভপুর ইউনিয়নের কাদৈর বাজারের পূর্বপাশে দক্ষিণ কাদৈর এলাকার সড়কের উপর থেকে একটি নম্বরপ্লেট বিহীন পিকআপ গাড়ীতে পরিত্যাক্ত অবস্থায় ২৮ পোটলায় মোট ১২৪ কেজি গাঁজা উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদককারবারিরা পালিয়ে গেছে। এ বিষয়ে থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) স্যারের নির্দেশনায় মাদক নিয়ন্ত্রণে নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে থানা পুলিশের অভিযানে শুভপুর ইউনিয়নের কাদৈর এলাকা থেকে ১২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় একটি নম্বরবিহীন পিকআপ গাড়ী জব্দ করা হয়। পরে এ বিষয়ে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়। মাদকের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com