বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

চৌদ্দগ্রামে নির্বাচনী প্রচারনায় মাঠে নেই জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা কামাল

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় দুই বড় নেতাকে পাশ কাটিয়ে বেশ হাঁকডাক দিয়ে প্রার্থীতা নিশ্চিত করে দলীয় প্রতীক নাঙ্গল পান আল-মোস্তফা গ্রæপের চেয়ারম্যান, শিল্পপতি মো: মোস্তফা কামাল। সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে প্রতীক বরাদ্দের আগমুহুর্ত পর্যন্ত দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চৌদ্দগ্রামের বিভিন্ন এলাকায় ঘুরতে দেখা যায় তাকে। এতে দলীয় নেতাকর্মীদের বেশ উজ্জ্বীবিত দেখা যায়। কিন্তু প্রতীক বরাদ্দের পর থেকে তাকে আর চৌদ্দগ্রামে দেখা যায়নি। বলতে গেলে নির্বাচনী এলাকা থেকে একেবারে উধাও হয়ে গেছেন তিনি। নির্বাচন উপলক্ষে চৌদ্দগ্রামের কোথাও তার প্রচার-প্রচারনা বা নির্বাচনী পোস্টার, ব্যানার, ফেস্টুন দেখা যাচ্ছে না। প্রার্থীতা ও প্রতীক নিশ্চিতের পর তাকে নির্বাচনী এলাকায় দেখতে না পেয়ে দলীয় নেতাকর্মী সহ সাধারণ ভোটারদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক দলীয় অনেক নেতাকর্মী জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সাথে কেন্দ্রীয়ভাবে নির্বাচনী সমঝোতা হওয়ায় চৌদ্দগ্রামে জাতীয় পার্টির প্রার্থী প্রচারনা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী চৌদ্দগ্রামে জাতীয় পার্টি নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করবে বলেও জানান তারা।

এ বিষয়ে জাতীয় পার্টির (এরশাদ) চৌদ্দগ্রাম উপজেলা সাধারণ সম্পাদক মো: খোরশেদ আলম জানান, ‘আওয়ামী লীগের সাথে কেন্দ্রীয়ভাবে জাতীয় পার্টির আপোষ হওয়ায় চৌদ্দগ্রামে লাঙ্গলের প্রচারনা বন্ধ।’ এ সময় তিনি এরচেয়ে বেশী কিছু জানতে চাইলে প্রার্থীকে কল দেয়ার অনুরোধ জানান।

এ ব্যাপারে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মো: নজমুল জানান, ‘আমিও গত তিনদিন ধরে প্রার্থীকে কল দিচ্ছি, তিনি কল ধরেননি। এ বিষয়ে প্রার্থীর সাথে কথা বলা ছাড়া কিছু বলতে পারবো না।’

এ বিষয়ে জানতে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী শিল্পপতি মো: মোস্তফা কামাল এর ব্যবহৃত মোবাইল নম্বরে (০১৭৫৫-৫৪৩৯২০) একাধিকবার কল দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com