শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ির ধাক্কায় ঠিকাদারের মৃত্যু

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় দ্রুতগামী গাড়ির ধাক্কায় শহীদ কন্ট্রাক্টর (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৭ ডিসেম্বর) রাত পৌঁনে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজারে এ ঘটনা ঘটে। নিহত শহীদ কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের লালবাগ গ্রামের বড় বাড়ির সেকান্দর আলী ছেরু এর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের উত্তর প্রতাপপুর গ্রামে ভাড়া বাসায় থাকতেন এবং এখানে বিভিন্ন ঠিকাদারী কাজ করতেন। তথ্যটি নিশ্চিত করেছেন নিহতের ছেলে মো: রবিউল হাসান।

মিয়াবাজারের ব্যবসায়ী মোতালেব হোসেন জাগন্ত বলেন, ‘শহীদ কন্ট্রাক্টর রাত পৌঁনে ৮টায় মিয়াবাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁকড়ি নদীর উত্তর পাড়ে পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে পার হচ্ছিলেন। হঠাৎ দ্রুতগামী একটি গাড়ির ধাক্কায় তিনি গুরুতর আহত হন। দুর্ঘটনায় তার শরীর ৫ টুকরা হয়ে ছড়িয়ে ছিটিয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চিৎকার শুনে আশেপাশের ব্যবসায়ীরা গিয়ে টুকরোগুলো একত্র করে। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের রাশ উদ্ধার করে। এ সময় আশেপাশের মানুষের ভীড় লক্ষ্য করা গেছে।

মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইদুল হক বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় শহীদ নামের এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন’।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com