শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে একরাম হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী হেলাল গ্রেফতার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রাম পৌর এলাকার নোয়াপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর একরাম হোসেন হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো: হেলালকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে একই গ্রামের শামসুু মিয়ার ছেলে। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

 

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৫ সালে লুডু খেলাকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনার জেরে একরাম হোসেনকে কুপিয়ে হত্যা করে হেলালসহ তার সহযোগিরা। এ ঘটনায় দায়েরকৃত মামলায় (জিআর-৪০৯/২০১৫) আদালত তার বিরুদ্ধে যাবজ্জীবন সাজা ও ১০ হাজার টাকা অর্থদন্ডের রায় ঘোষণা করেন। দীর্ঘদিন পলাতক থাকার পর বৃহস্পতিবার রাতে ওয়ারেন্ট তামিলের অংশ হিসেবে চৌদ্দগ্রাম থানার এএসআই এমরান ভূঁইয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ রাজধানীর উত্তরা দিয়াবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। অভিযানে ঢাকা র‌্যাব-৩, সিপিসি-৩ ঝিলপাড়া ক্যাম্পের সহযোগিতা নেয়া হয়।

 

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার এএসআই এমরান ভূঁইয়া বলেন, ‘একরাম হত্যা মামলায় আদালত কর্তৃক রায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো: হেলালকে রাজধানীর দিয়াবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com