শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

চৌদ্দগ্রামে অসামাজিক কাজে জড়িত পথশিশু কল্যাণ সভাপতি মামুন, মুছলেকায় ছাড়

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি, সিঙ্গাপুর মার্কেটস্থ মুজিব সেনা সংসদের সহ-সভাপতি হাসান আল মামুনকে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগো এলাকাবাসী আটক করেছে। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে শালিসের মাধ্যমে তাকে মুছলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। অভিযুক্ত হাসান আল মামুন উপজেলার বাতিসা ইউনিয়নের জামুকরা গ্রামের আবু রশিদের ছেলে। এ ঘটনা জানাজানি হলে তাকে স্থানীয় মুজিব সেনা সংসদসহ সকল সংগঠন এর কমিটি থেকে বহিস্কার করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে হাসান আল মামুন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন ও জামুকরা (সিঙ্গাপুর মার্কেট) মুজিব সেনা সংসদে দায়িত্বের আড়ালে ১০ বছরের কম বয়সী ছেলেদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে সুন্দর চেহারার ছেলেদেরকে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে আপত্তিকর কথাবার্তা বলে সমকামিতার প্রস্তাব সহ নানা কুপ্রস্তাব দিত। সম্প্রতি এক ছেলের ফেসবুক ম্যাসেঞ্জারে খুবই আপত্তিকর ছবি ও ভিডিও পাঠায়। এমন ঘটনা জানাজানি হওয়ার পর গত সোমবার (৭ আগস্ট) রাতে ভুক্তভোগী ওই ছেলের বাবাসহ স্থানীয়রা জামুকরা সিঙ্গাপুর মার্কেট এলাকায় হাসান আল মামুনকে আটক করে। স্থানীয়দের কাছে ওই ছেলে হাসান আল মামুন কর্তৃক ম্যাসেঞ্জারে আপত্তিকর কথাবার্তা ও ভিডিও পাওয়ার কথা স্বীকার করেছে। এদিকে জামুকরা ও পাড়াগ্রামের সচেতন যুবকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাসান আল মামুনের অপকর্মের বিরুদ্ধে লেখালেখি করছে। এছাড়া সিঙ্গাপুর মার্কেট মুজিব সেনা সংসদের কমিটি ও সাধারণ সদস্যদের বুধবার জরুরী বৈঠকে সিদ্ধান্ত মোতাবেক অভিযুক্ত হাসান আল মামুনের বিরুদ্ধে দলীয় ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ সহ গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে যুক্ত থাকার সুস্পষ্ট প্রমাণ পাওয়ায় তাকে সহ-সভাপতি পদ থেকে বহিস্কার করা হয়েছে।

এ ব্যাপারে বুধবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলা পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি, সিঙ্গাপুর মার্কেটস্থ মুজিব সেনা সংসদের সহ-সভাপতি হাসান আল মামুন বলেন, ‘রাজনীতি করার কারণে আমি প্রতিহিংসার শিকার। আমার সাথে একটু ভুল বুঝাবুঝি হয়েছে, তা স্থানীয়ভাবে সমাধানও করা হয়েছে। অসামাজিক কাজের অভিযোগ সঠিক নয়’।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com