শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম র‍্যাব-৭ এর অভিযানে কর্ণফুলী থেকে বিপুল পরিমাণ ইয়াবা সহ আটক ১

আহমেদ রেজা, আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ৭৯ জন দেখেছেন

আহমদ রেজা  চট্রগ্রাম আনোয়ারা উপজেলা প্রতিনিধি

 

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন বৈরাগী ইউনিয়ন বদুলপুরা এলাকায় একটি বাসভবনে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০২ জানুয়ারি ২০২৩ আনুমানিক ২:টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী চট্টগ্রাম জেলার কর্ণফুলী উপজেলার বদলাপুরা গ্রামের মো:ইলিয়াছের পুত্র মো: আব্দু রহিম (৩০)কে আটক করতে সক্ষম হয়।

 

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে খাটের নিচে দুটি প্লাষ্টিকের বস্তায় বিশেষ কৌশলে লুকানো অবস্থায় আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ইট সাদৃস্য স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় মোট ৯৩ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার মায়ানমার সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০২ কোটি ৮০ লক্ষ টাকা।

 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com