মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

গাজীপুরের কালীগঞ্জে উন্নয়নে সবাই কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

 

মোঃ আলমগীর মোল্লা
স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কালীগঞ্জের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমার একার পক্ষে সম্ভব না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আমার সাথে কাজ করলে সব সম্ভব হবে।আস্তে আস্তে সব কিছুর উন্নয়ন করতে হবে। সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি নিজ বাড়ীতে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্যে এ সব কথা বলেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ সোম গ্রামে বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি’র বাসভবনে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সদস্য এবিএম তারিকুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে গাজীপুর জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এ বি এম শফিউল কাদের নান্নু, কালীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামানসহ শতাধিক নেতা, কর্মী সমর্থক ফুল দিয়ে গাজীপুর-৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামানকে শুভেচ্ছা জানান।

তিনি আরোও বলেন, আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আমি প্রতিশ্রুতি দিয়ে ছিলাম, অগ্রাধিকার ভিত্তিতে কালীগঞ্জ বাসষ্ট্যান্ডে একটি আধুনিক যাত্রী ছানী, পুরুষ ও মহিলাদের জন্য আলাদা শৌচাগার (টয়লেট) ও একটি নামাজের জন্য কক্ষ একটি মসজিদ নির্মাণসহ কালীগঞ্জ থেকে ঢাকাগামী মানসম্মত ভাল যান বাহন চালু করার জন্য কাজ করছি আপনারা আমাকে সহযোগীতা করুন।

এ সময় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা কেবিএম মফিজুর রহমান খান, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূইয়া, বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব মো. রেজাউল করিম ভূইয়া, জেলা পরিষদের সাবেক সদস্য তাসলিমা রহমান লাভলী, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতিকুর রহমান আখন্দ ফারুক, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শরীফুল ইসলাম তোরন, নাগরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মো. সিরাজ মোড়ল, জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান, কালীগঞ্জ উপজেলার পৌর উপদেষ্টা মোঃ ইব্রাহীম খন্দকার,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কালীগঞ্জ পৌরসভার কাউন্সিলর আফসার হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com