সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

গাইবান্ধায় ১৯ কেজি গাঁজা সহ ৩ যুবক আটক

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

 

গাইবান্ধায় ইজিবাইকে পরিবহনের সময় ১৯ কেজি গাঁজাসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে সদর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান।

আটকরা হলেন- কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার মো. নুরুজ্জামানের ছেলে মো. নয়ন (৪৫) ও মৃত মকবুল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (৩৬) এবং সুন্দরগঞ্জের মৃত আব্দুল কাদেরের ছেলে হাফিজুর রহমান (৩৮)।

ওসি মাসুদ রানা জানান, ৩ জন যুবক ইজিবাইকে করে মাদক নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিল, এমন খবর পেয়ে গাইবান্ধা-সাঘাটা সড়কে অভিযান চালায় পুলিশ। এ সময় ওই ইজিবাইকটিকে থামানোর চেষ্টা করলে সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ইন্দ্রারপাড় এলাকায় গিয়ে ইজিবাইকটিকে থামানো হয়। এ সময় তল্লাশী করে ইজিবাইকের চালকের আসনের নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ১৯ গাঁজা উদ্ধার করা হয়। ইজিবাইকসহ আটক করা হয় ওই ৩ যুবককে। তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানাসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মীবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com