শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

কোতোয়ালির অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাসহ গ্রেফতার ২০

শিবলী সাদিক খানঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৪৫ জন দেখেছেন

শিবলী সাদিক খানঃ

 

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখাসহ চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধে কোতোয়ালি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম দাপুনিয়া বাজার থেকে আসামী মোঃ আল আমিন, মোঃ সালাউদ্দিন বাবু, মোঃ সোহাগ মিয়া ৬শত পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।
এসআই কামরুল হাসানের নেতৃত্বে একটি টীম সানকিপাড়া শেষ মোড় ইপিআই অফিসের সামনে থেকে আসামী মোঃ জুয়েলকে ৪৪ পিস নেশা জাতীয় ইনজেকশনসহ, এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে র‌্যাবের সহায়তায় শম্ভুগঞ্জ ব্রীজ সংলগ্ন জয় বাংলা চত্বর থেকে দস্যুতার প্রস্তুতিকালে গোবিন্দ চন্দ্র দাসকে দেশীয় অস্ত্রসহ এসআই শারমিন জাহান শাম্মীর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে দাপুনিয়া কানাপাড়া তিন রাস্তার মোড় কবরস্থানের সামনে থেকে মাদক ব্যবসায়ী রূপালী আক্তারকে ২ গ্রাম হেরোইন সহ,
এসআই আসাদুজ্জামান, মোঃ আল মামুনের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে থেকে সন্দিগ্ধ চোর মোঃ আলম, নিঝুম চন্দ্র দে, মোঃ মহসিন মিয়া, এসআই তাইজুল ইসলাম, এএসআই হযরত আলী, এএসআই আবু হানিফের নেতৃত্বে একটি টীম মাসকান্দা থেকে থেকে অন্যান্য মামলার আসামী মোঃ উমর ফারুক উজ্জল, মুশফিকুর রহমান ছাকিব, সুজন চন্দ্র বিশ্বাসকে গ্রেফতার করে।
এএসআই নুরে আলমের নেতৃত্বে একটি টীম ঘাগড়া এলাকা থেকে আরো চার জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ আঃ কাদির, আবুল কাশেম, মোঃ মোশারফ হোসেন ও মনির।
এছাড়া এসআই মনিতোষ মজুমদার, এসআই দিদার আলম পৃথক অভিযান পরিচালনা করে পরোয়ানা ভুক্ত আরো দুই পলাতক আসামিকে গ্রেফতার করে। তারা হলো, হাবিবুর রহমান জামিল ও মোঃ শফিকুল ইসলাম। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com